Adfly অর্থ উপার্জনের সহজ উপায়


আমরা অনেকেই অনলাইন এ অর্থ উপার্জনের সহজ উপায় খুঁজে থাকি। তাই আপনাদের জন্য আজ এ একটা পোস্ট লিখলাম। পোস্টটির বিষয়বস্তু আপনারা ইতোমধ্যেই হয়তো বুঝে গেছেন। হ্যা ঠিক বুঝেছেন। এই পোস্টের বিষয় Adfly অর্থ উপার্জনের সহজ উপায়। তবে চলুন Adfly এর সাথে পরিচিত হওয়া যাক।

Adfly কি?

Adfly একটি বিজ্ঞাপনী ওয়েবসাইট যা ওয়েবসাইটের লিংক কে ছোট করে এবং সেই লিংক এর মাধ্যমে বিজ্ঞাপন দেওয়াই এর কাজ। এতে করে যাদের নিজের ব্লগ বা ওয়েবসাইট আছে তারা তাদের ওয়েবসাইট বা ব্লগটিতে Adfly এর লিংক ব্যবহার করে অর্থ আয় করার সুযোগ সৃষ্টি করতে পারে। তাই সহজেই বলা যায় Adfly অর্থ উপার্জনের সহজ উপায়। আজকাল ব্লগার রা নিজের ব্লগ বা ওয়েবসাইট থেকে যে সকল উপায়ে অর্থ উপার্জন করে থাকেন তার মধ্যে Adfly অন্যতম এবং সবচেয়ে সহজতর। নিচে adfly অর্থ উপার্জনের সহজ উপায় হওয়ার পেছনের কারণ গুলো তুলে ধরা হলো। 

Adfly অর্থ উপার্জনের সহজ উপায় কারণ-

  • Adfly(এডফ্লাই) একটি ট্রাস্টেড ওয়েবসাইট। 
  • নিয়মিত অর্থ পরিশোধ করে থাকে।
  • ৫ ডলার হলেই অর্থ উত্তোলন করা যায়।  
  • সহজ পেমেন্ট সিস্টেম।
  • ফ্রি ব্লগিং প্লাটফর্ম যেমন:wordpress, blogger ইত্যাদি সাপোর্ট করে। 

Adfly কিভাবে কাজ করে?

এটি আপনার ওয়েবসাইট এর কোন লিংক কে শর্ট করবে ঠিকই তবে এর বিনিময়ে adfly আপনার সেই শর্ট করা লিংক এ কোন ভিসিটর ক্লিক করলে তাকে ৫ সেকেন্ড অপেক্ষা করাবে এবং অন্য একটি বিজ্ঞাপনদাতা ওয়েবসাইট এর বিজ্ঞাপন প্রদর্শন করবে। সেই বিজ্ঞাপন দেখানোর জন্য বিজ্ঞাপন দাতা adfly কে নির্দিষ্ট পরিমান অর্থ পরিশোধ করে থাকে। এই অর্থ থেকেই আপনাকে প্রতি ভিজিটরের জন্য adfly কমিশন প্রদান করে থাকে। মূল কথা, ভিজিটরকে ৫ সেকেন্ড সেই বিজ্ঞাপন দেখানোর জন্যই অর্থ পাবেন।



Adfly একাউন্ট খোলার প্রক্রিয়া:


প্রথমেই Adflyএ ক্লিক করুন। নিচের ছবির মত একটি পেজ আসবে।

Adfly অর্থ উপার্জনের সহজ উপায়
Image: Adfly Homepage


তারপর হলুদ Join Now বোতামে ক্লিক করুন।

Adfly অর্থ উপার্জনের সহজ উপায়
Image: Adfly Join Page


ফর্ম টি সঠিক তথ্য দিয়ে পূরণ করুন। এবং নীল Join বোতামে ক্লিক করুন। এবার শুধু ইমেইল এ গিয়ে ভেরিফিকেশন লিংক এ ক্লিক করতে হবে। ইমেইল ভেরিফাইড হয়ে গেলে একাউন্ট খোলা সম্পন্ন হবে।


যেভাবে লিংক শর্ট করবেন-

লিংক শর্ট করতে adfly একাউন্টে প্রবেশ করুন।


Adfly অর্থ উপার্জনের সহজ উপায়
Image: Adfly url shrinking bar


Shrink ঘরের বাম পাশের খালি ঘরে লিংক বসিয়ে Shrink বোতামে ক্লিক করুন। শর্ট লিংক পেয়ে যাবেন। এবার যেখানে এই লিংক ব্যবহার করতে চান করতে পারেন। তবে নিচের কিছু টিপস অনুসরণ করলে ভাল ফল পাবেন।

Adfly এর পেমেন্ট সিস্টেম:

এটি ৩টি পেমেন্ট মেথড সাপোর্ট করে। পেপাল, পায়নীর আর পায়জা। যেহেতু পেপাল বাংলাদেশ এ এখন ও কার্যকর হয় নি, তাই বাকি দুটো মাধ্যমে টাকা তুলতে পারবেন। একাউন্ট এ সর্বনিম্ন ৫ ডলার জমা হলেই টাকা উত্তোলন করা যাবে।


Adfly অর্থ উপার্জনের সহজ উপায় ঠিকই তবে অনেক সময় adfly আপনার ব্লগ বা ওয়েবসাইট এর ভিসিটর কমানোর উপায় ও হয়ে উঠতে পারে যদি না আপনি নিচের টিপস গুলো অনুসরণ করেন। তাই টিপস গুলো অনুসরণ করার পরামর্শ দিচ্ছি।

Adfly সম্পর্কে কিছু টিপস:

*হোমপেজ এর লিংক শর্ট না করাই  উত্তম। এতে করে ভিজিটর কমে যেতে পারে।
*ফাইল বা কনটেন্ট এর ডাউনলোড লিংক শর্ট করা বুদ্ধিমান এর কাজ।
*ব্যানার অথবা আপনার নিজস্ব কোন বিজ্ঞাপনের লিংক শর্ট করতে পারেন।
*এমন কোন ফাইল এর ডাউনলোড লিংক শর্ট করুন যা ডাউনলোড করার জন্য ভিজিটর মুখিয়ে থাকে।
Adfly অর্থ উপার্জনের সহজ উপায় Adfly অর্থ উপার্জনের সহজ উপায় Reviewed by Mamun IT Solution on May 12, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.